২০-ই এপ্রিল-এর পর থেকে সারা ভারতে কোভিড পরিস্থিতি আশঙ্কাজনক হয়ে উঠেছে। এই সেকেন্ড ওয়েভ নিয়ন্ত্রণে জারি হওয়া সরকারি বিধিনিষেধগুলির কারণে অরেঞ্জ ডিজিট্যাল-কেও কাজে সাময়িক ছেদ টানতে হয়েছে। তাই আমরা লাইভ স্ট্রিমিং এখন স্থগিত রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলেই আবার আমরা অনলাইন হবো। সহযোগিতার জন্য দর্শক বন্ধুদের ধন্যবাদ জানাই।.

ORANGE DIGITAL

রসে রঙ্গে তোমার সঙ্গে

স্বাদ সুত্র

খাদ্যপ্রেমী এবং রান্নাপ্রেমীদের জন্য আমাদের বিশেষ অনুষ্ঠান গুলির বিব্রণ জানুন

খাদ্যপ্রেমী এবং রান্নাপ্রেমীদের জন্য আমাদের বিশেষ অনুষ্ঠান গুলির বিব্রণ জানুন

১। অরেঞ্জ ধাবা

জীবনের স্বাদ আরও সজীব আর সরস করে তোলে প্রিয় খাদ্যের সুবাস। তবে, প্রতিটি রান্নাঘরই কিন্তু চায় চেনা জানা রান্নার পদগুলির বাইরে নতুন আর আকর্ষণীয় কিছু পরিবেশন করতে। একঘেয়েমির ঘেরাটোপে বন্দী না হয়ে, নিত্য বৈচিত্র্যের এই সন্ধান, চলছে—চলবে!
সেই বৈচিত্র্যের অবিরাম সুলুক সন্ধান পেতে চাইলে “অরেঞ্জ ধাবা”-র আসরে আসুন। নামী প্রতিষ্ঠিত শেফ থেকে শুরু করে ঘরোয়া রান্নাপ্রেমীরা যেখানে নিজেদের সেরা রেসিপিগুলো আপনাদের সাথে শেয়ার করতে আসেন।
তাই বুঝতেই পারছেন, সেই রান্নার প্রতিটি ধাপ হাতে কলমে শিখে নেয়ার এটাই একদম সহজ উপায়।
ইউটিউবে এবং অরেঞ্জ ডিজিট্যাল-এর স্ট্রিমিং-এ দেখুন “অরেঞ্জ ধাবা”-র লাইব্রেরীতে থাকা অসংখ্য এপিসোড। আর ঝটপট শিখে নিন নিজের পছন্দের রেসিপি, আপনার নিজের সময় মতো।

২। ফটাফট FUN রান্না

“ফটাফট FUN রান্না” অনুষ্ঠানে আমরা একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ছিলাম রান্না প্রেমীদের কাছে। আমরা চেয়েছিলাম এমন কিছু রেসিপি যা ২০ মিনিটের মধ্যে রান্না করে ফটাফট পরিবেশন করা যায়। আর এতে আশাতীত সাড়া পেয়েছি আমরা। অসংখ্য বুদ্ধিদীপ্ত এবং সুস্বাদু রেসিপি নিয়ে যোগাযোগ করেছেন অনেক ইচ্ছুক অংশগ্রহণকারী। প্রথম ধাপে তাদের কয়েকজন আমাদের স্টুডিওতে এসে রান্না করেও গিয়েছেন এপ্রিল মাসে। কিন্তু দুর্ভাগ্যবশতঃ ঐ শুটিং-এর পর থেকেই সারা ভারতে কোভিড পরিস্থিতির সাঙ্ঘাতিক অবনতি ঘটতে থাকে। যার প্রভাবে অন্য অনেক সংস্থার মতো অরেঞ্জ ডিজিট্যাল-কেও কাজে সাময়িক ছেদ টানতে হয়েছে। ফলে এখন অবধি এই অনুষ্ঠানটি আমরা দর্শকদের সামনে নিয়ে আসতে পারিনি। আপনাদের অনুরোধ করবো যে আর একটু ধৈর্য ধরুন। যতো শিগগিরি সম্ভব আমরা এই অনুষ্ঠান আপনাদের সামনে নিয়ে আসবো। আর বাকি যারা রেসিপি পাঠিয়েছিলেন এবং নির্বাচিত হয়েছিলেন, একই অনুরোধ তাদের কাছেও। শিগগিরি আপনাদের শুটিং-এর পালাও আসবে।